Advertisement
১৮ মে ২০২৪
AAICLAS Recruitment 2023

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ, কোন পদে চাকরির সুযোগ রয়েছে?

প্রতিষ্ঠানের তরফে দেশের বিভিন্ন শহরে সিকিউরিটি বিভাগের অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের মোট তিন বছরের জন্য ওই পদে কাজ করতে হবে।

AAI.

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৩:১০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় বহু সংখ্যক কর্মী নিয়োগ করা হবে। সংস্থার সিকিউরিটি বিভাগের জন্য অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে এই পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনেই আবেদন করতে পারবেন।

উল্লিখিত বিভাগে মোট শূন্যপদ রয়েছে ৪৩৬টি। এই পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের ২৭ বছরের মধ্যে বয়স হতে হবে। নিযুক্তদের মাসিক বেতন ২১,৫০০-২২,৫০০ টাকা হবে। ওই পদে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। তবে তাঁদের ৬০ শতাংশের বেশি নম্বর থাকা বাঞ্ছনীয়।

যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। এর পরেই চূড়ান্ত পদে নিয়োগ করা হবে। নিযুক্তদের কলকাতা, চেন্নাই, গোয়া, শ্রীনগর, ভুবনেশ্বর-সহ ১৮টি শহরে কাজ করতে হবে। প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, তাঁদের বিমানবন্দরের বিভিন্ন বিভাগে ‘অপারেশনাল ওয়ার্ক’-এ কাজ করতে হবে।

আগ্রহীরা সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র জমা দিতে পারবেন। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে অন্যান্যদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৫০০ টাকা। আবেদনের শেষ দিন আগামী ১৫ নভেম্বর। এই বিষয়ে বিশদ তথ্যের জন্য সংস্থার ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE