Advertisement
০৬ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

এমস কল্যাণীতে হু-এর গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, ক’টি শূন্যপদে নিয়োগ?

প্রজেক্ট রিসার্চ অ্যাসোসিয়েট এবং ফিল্ড ইনভেস্টিগেটর পদে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে যথাক্রমে ৪৭,০০০ টাকা এবং ২৫,০০০ টাকা প্রতি মাসে।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৭:২২
Share: Save:

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ একটি আন্তর্জাতিক স্তরের গবেষণা প্রকল্পে কাজের সুযোগ রয়েছে। দু’দিন আগে সে সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। নির্দিষ্ট মেয়াদের জন্য প্রকল্পে কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

প্রতিষ্ঠানের ডিপার্টমেন্ট অফ কমিউনিটি মেডিসিন অ্যান্ড ফ্যামিলি মেডিসিনে গবেষণা প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির অর্থদাতা বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু)-র অ্যালায়েন্স ফর হেলথ পলিসি অ্যান্ড সিস্টেমস রিসার্চ (এএইচপিএসআর)। প্রকল্পটির নাম— ‘এগজ়ামিনিং দ্য রোল অফ ডিজিটাল ইন্টারভেনশন ফ্রম আ হেলথ সিস্টেম লেন্স ইন ডেলিভারিং কোয়ালিটি ম্যাটারনাল অ্যান্ড চাইল্ড হেলথ সার্ভিসেস: আ স্টাডি অফ দ্য রিপ্রোডাক্টিভ অ্যান্ড চাইল্ড হেলথ পোর্টাল, ম্যাটারনাল অ্যান্ড চাইল্ড ট্র্যাকিং সিস্টেম অ্যান্ড আনমোল অ্যাপ ইন ওড়িশা, ইন্ডিয়া’।

প্রকল্পে নিয়োগ হবে প্রজেক্ট রিসার্চ অ্যাসোসিয়েট এবং ফিল্ড ইনভেস্টিগেটর পদে। মোট শূন্যপদের সংখ্যা পাঁচটি। প্রজেক্ট রিসার্চ অ্যাসোসিয়েট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হলেও অন্য পদটিতে আবেদনের জন্য কোনও বয়ঃসীমা উল্লিখিত নেই। দু’টি পদেই ছ’মাসের জন্য প্রকল্পে নিয়োগ করা হবে প্রার্থীদের। তবে প্রার্থীদের কাজের ভিত্তিতে এবং প্রকল্পের প্রয়োজনে এই মেয়াদ পরে বাড়ানো হতে পারে। প্রজেক্ট রিসার্চ অ্যাসোসিয়েট এবং ফিল্ড ইনভেস্টিগেটর পদে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে যথাক্রমে ৪৭,০০০ টাকা এবং ২৫,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া, ফিল্ড ইনভেস্টিগেটর পদে নিযুক্তদের ফিল্ড ওয়ার্কের জন্য দৈনিক ভাতাও দেওয়া হবে।

দু’টি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি মূল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। বাছাই প্রার্থীদের অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ২০ নভেম্বর। এই বিষয়ে বিশদ জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE