Advertisement
০৬ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2024

কল্যাণী এমস-এ কর্মী নিয়োগ চলছে, ইন্টারভিউয়ের মাধ্যমে রয়েছে চাকরির সুযোগ

প্রতিষ্ঠানের গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। গবেষণা সংক্রান্ত প্রকল্পের কাজের জন্য নেওয়া হবে এই পদে। প্রকল্পটি স্পনসর করছে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) বোর্ড।

AIIMS Kalyani

এমস কল্যাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৪:২৮
Share: Save:

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট ১ এবং প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট ২ পদে কাজের সুযোগ রয়েছে। প্রতিষ্ঠানের গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। গবেষণা সংক্রান্ত প্রকল্পের কাজের জন্য নেওয়া হবে এই পদে। প্রকল্পটি স্পনসর করছে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) বোর্ড। নন-মেডিক্যাল বিভাগে কাজ করতে হবে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্টকে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৭১,১২০ টাকা। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট ২-কে এন্ডোস্কোপি, কোলনোস্কোপি টেকনিক্যাল বিভাগে কাজ করতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৫,৪০০ টাকা। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ৩ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে শুরু হবে ইন্টারভিউ। তবে আগে প্রার্থীকে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের জন্য প্রথমে এমস কল্যাণীর ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দিতে হবে। ২৮ জানুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এমস কল্যাণীর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE