Advertisement
০৬ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

কল্যাণীর এমসে ১৩৭টি শূন্যপদে চিকিৎসক নিয়োগ, কোন কোন বিভাগে কাজের সুযোগ?

নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৬,৬০০ টাকা এবং অন্যান্য সুযোগসুবিধা।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৭
Share: Save:

চিকিৎসকদের জন্য সুখবর! কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ ১০০-রও বেশি শূন্যপদে চিকিৎসক নিয়োগ করা হবে। সেই মর্মে বুধবার প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে চিকিৎসকদের নিয়োগ করা হবে। আগ্রহীরা অনলাইনেই এর জন্য আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট (নন-অ্যাকাডেমিক) পদে। সিনিয়র রেসিডেন্টদের যে যে বিভাগগুলিতে নিয়োগ করা হবে, সেগুলি হল— বায়োকেমিস্ট্রি, কমিউনিটি অ্যান্ড ফ্যামিলি মেডিসিন, ডার্মাটোলজি, ইএনটি, ফরেন্সিক মেডিসিন অ্যান্ড টক্সিকোলজি, জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি, হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন, মাইক্রোবায়োলজি, নিউক্লিয়ার মেডিসিন, অবস্টেট্রিক্স অ্যান্ড গায়নোকোলজি, অপথ্যালমোলজি, অরথোপেডিক্স, পেডিয়াট্রিক্স, প্যাথোলজি, ফার্মাকোলজি, ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন, ফিজিওলজি, পালমোনারি মেডিসিন, রেডিয়োলজি, ট্রান্সফিউশন মেডিসিন অ্যান্ড ব্লাড ব্যাঙ্ক, ট্রমা অ্যান্ড এমারজেন্সি মেডিসিন, অ্যানাস্থেশিয়া এবং অ্যানাটমি। মোট শূন্যপদ রয়েছে ১৩৭টি। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এই পদে সর্বাধিক তিন বছরের জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের ছাড় দেওয়া হবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৬,৬০০ টাকা এবং অন্যান্য সুযোগসুবিধা।

আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতার মাপকাঠির বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে এই পদে আবেদন জানাতে হবে। এ ছাড়াও সমস্ত প্রয়োজনীয় নথি এবং আবেদনমূল্য বাবদ ১০০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৬ অক্টোবর বিকেল ৫টা। প্রার্থীদের যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। অনলাইন এবং অফলাইনে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ইন্টারভিউ হবে আগামী ১৩ এবং ১৪ অক্টোবর (সম্ভাব্য তারিখ)। নিয়োগের শর্তাবলির বিষয়ে জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE