Advertisement
০২ মে ২০২৪
Andrew Yule and Company Limited Recruitment

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মখালি, কোন পদে নিয়োগ?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর উত্তীর্ণ হওয়া প্রয়োজন। পাশাপাশ, সংশ্লিষ্ট বিভাগে অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেড।

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৭:১০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য অনলাইনে আবেদনের প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

পশ্চিমবঙ্গের টি গার্ডন্সের তরফে ওয়েলফেয়ার অফিসার (ইও/ই১) নিয়োগ করা হবে। ইও বিভাগে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ হাজার থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা। এবং ই১ বিভাগে বেতন হবে ৪০ হাজার থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা। মোট শূন্যপদ রয়েছে তিনটি। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর উত্তীর্ণ হওয়া প্রয়োজন। পাশাপাশ, সংশ্লিষ্ট বিভাগে অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীদের বয়স ৩২ এবং ৩৬ বছরের মধ্যে থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন ।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিত যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১২ এপ্রিল ২০২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE