Advertisement
১৯ মে ২০২৪
NHAI Recruitment 2023

ন্যাশনাল হাইওয়ে অথরিটিজ অফ ইন্ডিয়ায় কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত নিয়োগের একটি বিজ্ঞপ্তি অনুযায়ী, অ্যাসিস্ট্যান্ট অ্যাডভাইজার পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে নিযুক্ত ব্যক্তিকে মাসে ৫০,০০০ থেকে ৭৫,০০০ টাকা বেতন দেওয়া হবে।

National Highway Authorities of India.

ন্যাশনাল হাইওয়ে অথরিটিজ অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৫:১৮
Share: Save:

কেন্দ্রীয় সড়ক পরিবহণ এবং হাইওয়ে মন্ত্রকের অধীনস্থ ন্যাশনাল হাইওয়ে অথরিটিজ অফ ইন্ডিয়া (এনএইচএআই)-তে কর্মখালি। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ডাকযোগে সংশ্লিষ্ট পদে আবেদন জমা দিতে হবে।

অ্যাসিস্ট্যান্ট অ্যাডভাইজার পদে কর্মী নিয়োগ করা হবে। একটি মাত্র পদে কর্মী প্রয়োজন। নিযুক্তের মাসিক বেতনক্রম হবে ৫০,০০০ থেকে ৭৫,০০০ টাকা। আবেদনকারীর বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। কেন্দ্র কিংবা রাজ্য সরকারি সংস্থার অবসরপ্রাপ্তকর্মীদের নিয়োগ করা হবে। তাঁদের ল্যান্ড অ্যাকুইজ়িশন সংক্রান্ত বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

১০ বছর কিংবা তার বেশি সময় রেভিনিউ বিভাগে কাজ করেছেন, এমন অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি, অ্যাসিস্ট্যান্ট অ্যাডভাইজার হিসাবে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকলে ভাল। নিযুক্তকে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট কাজ করতে হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গিয়ে এই পদে নিয়োগের বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৩ ডিসেম্বর। এই বিষয়ে প্রার্থীরা বিশদে জানতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE