Advertisement
০৩ মে ২০২৪
MHA Recruitment 2023

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অধীনস্থ সংস্থায় শূন্যপদে আধিকারিক নিয়োগ, রইল বিস্তারিত

ডেপুটেশনের ভিত্তিতে কলকাতা, মুম্বই এবং লখনউতে আধিকারিকদের নিয়োগ করা হবে।

Ministry of Home Affairs, New Delhi

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক, নয়া দিল্লি। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১১:৩৭
Share: Save:

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অধীনস্থ সংস্থায় শূন্যপদে কর্মখালি। কাস্টডিয়ান অফ এনিমি প্রপার্টি অফ ইন্ডিয়া-এর তরফে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, সেকশন অফিসার পদে প্রার্থীদের নিযুক্ত করা হবে।

সংশ্লিষ্ট পদে কেন্দ্র, রাজ্য কিংবা কেন্দ্রশাসিত অঞ্চলের অধীনে কর্মরত সরকারি কর্মীদের নিয়োগ করা হবে। যে কোনও বিষয়ে স্নাতকোত্তীর্ণ ওই কর্মীদের দু’বছর পে লেভেল সেভেনের অধীনে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। সর্বোপরি অন্তত পাঁচ বছর রাজ্য কিংবা কেন্দ্রীয় প্রশাসনিক বিভাগে পেশাদার হিসাবে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

ডেপুটেশনের ভিত্তিতে কলকাতা, মুম্বই এবং লখনউতে আধিকারিকদের নিয়োগ করা হবে। নিযুক্ত প্রার্থীরা মোট তিন বছর এই পদে কাজ করার সুযোগ পাবেন। নিযুক্ত প্রার্থীরা মাসে ৪৭ হাজার থেকে শুরু ১ লক্ষ ৫১ হাজার টাকা বেতন হিসাবে পাবেন।

আগ্রহী প্রার্থীরা সংস্থার ওয়েবসাইট থেকে নিয়োগ বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন। সেখানে উল্লিখিত আবেদনপত্রের ফরম্যাট অনুযায়ী, জীবনপঞ্জী, সমস্ত তথ্য এবং নথি আবেদনস্বরূপ পেশ করতে হবে। সংশ্লিষ্ট পদে ২২ অগস্টের মধ্যে আবেদন পাঠাতে হবে। আরও বিশদ তথ্যের জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE