Advertisement
০২ মে ২০২৪
KNU Guest Faculty Recruitment

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে অতিথি শিক্ষক পদে কর্মখালি, জেনে নিন আবেদনের শর্তাবলি

প্রার্থীদের ইউজিসি/ সিএসআইআর ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট), স্টেট এলিজিবিলিটি টেস্ট (সেট) উত্তীর্ণ হওয়া বিশেষ প্রয়োজন।

Kazi Nazrul University.

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১২:৪৩
Share: Save:

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে অতিথি শিক্ষক পদে কর্মখালি। মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য প্রার্থী প্রয়োজন। কারা আবেদন করতে পারবেন, কী ভাবে আবেদন করতে পারবেন, সমস্ত তথ্য দেখে নিন সবিস্তারে।

আবেদনকারীদের যোগ্যতা:

রসায়নে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। এছাড়াও অঙ্কে স্নাতকোত্তর, মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর অফ টেকনোলজি (বিটেক), মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে মাস্টার অফ টেকনোলজি (এমটেক) এবং জিওলজিতে স্নাতকোত্তর এবং পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের অতিথি শিক্ষক পদে নিয়োগ করা হবে।

পাশাপাশি, আবেদনকারীদের ইউজিসি/ সিএসআইআর ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট), স্টেট এলিজিবিলিটি টেস্ট (সেট)-এর মতো সর্বভারতীয় পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

কোন কোন বিষয়ে দক্ষতা প্রয়োজন?

অঙ্ক, বেসিক কেমিস্ট্রি, ইনট্রোডাকশন টু মাইনিং, মাইন সার্ভেয়িং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, মাইনিং জিওলজি— এই সমস্ত বিষয়ে প্রার্থীদের দক্ষতা প্রয়োজন।

প্রার্থীদের ১১ অগস্টের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। মেলযোগে জীবনপঞ্জি, শংসাপত্র এবং আবেদনপত্র-সহ সমস্ত নথি পাঠাতে হবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE