Advertisement
১৬ মে ২০২৪
IIT Guwahati Recruitment 2024

স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের কাজের সুযোগ আইআইটি গুয়াহাটিতে

প্রতিষ্ঠানের ‘অফিস অফ দি ইন্ডাস্ট্রিয়াল ইন্টার‌্যাকশনস অ্যান্ড স্পেশাল ইনিশিয়েটিভস’-এ কাজের জন্য জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Indian Institute of Technology, Guwahati.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৭:২৭
Share: Save:

কম্পিউটার সায়েন্স কিংবা ইনফরমেশন টেকনোলজিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের জন্য রয়েছে কাজের সুযোগ। এমন প্রার্থীদের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটিতে জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে নিয়োগ করা হবে। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘অফিস অফ দি ইন্ডাস্ট্রিয়াল ইন্টার‌্যাকশনস অ্যান্ড স্পেশাল ইনিশিয়েটিভস’ জন্য জেআরএফ প্রয়োজন।

কারা আবেদন করতে পারবেন?

কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি কিংবা কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন প্রার্থীরা সিস্টেম ইঞ্জিনিয়ার পদে আবেদন করতে পারবেন। আবেদনকারীদের গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হতে হবে।

কী ভাবে নিয়োগ হবে?

ছ’মাসের চুক্তির ভিত্তিতে এই পদে নিয়োগ করা হবে।

বেতন:

প্রার্থীদের অভিজ্ঞতা এবং মেধাগত যোগ্যতার ভিত্তিতে প্রতি মাসে ৩১ হাজার টাকা বৃত্তি হিসাবে দেওয়া হবে।

২৯ এপ্রিল ইমেল মারফত জীবনপঞ্জি-সহ আবেদনপত্র পাঠানোর শেষ দিন। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। এই সংক্রান্ত অন্যান্য বিষয়ে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE