Advertisement
০৩ মে ২০২৪
Project Technician Govt Jobs 2024

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে দ্বাদশ উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ, আবেদনের শেষ দিন কবে?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট বিষয়ে প্যাথোলজি বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। ওই পদে দ্বাদশ উত্তীর্ণদের আবেদন গ্রহণ করা হবে।

North Bengal Medical College and Hospital.

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৫:৩২
Share: Save:

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রজেক্ট টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতিষ্ঠানের প্যাথোলজি বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। প্রকল্পের নাম, ‘ফিজিবিলিটি স্টাডি অফ ইউজিং হোল সাইড হিস্টোপ্যাথোলজি ইমেজ অ্যাকুইজিশন সিস্টেম অফ ডায়গোনেসিস অ্যান্ড ডেভেলপমেন্ট অফ মেশিন লার্নিং অ্যাপ্রোচ ফর গ্রেডিং অফ গ্যাসট্রিক ক্যানসার’।

এই পদে দ্বাদশ উত্তীর্ণ পড়ুয়া নিয়োগ করা হবে। আবেদনকারীদের দ্বাদশে পদার্থবিদ্যা, রসায়ন এবং জীববিজ্ঞান— এই তিনটি বিষয় থাকতে হবে। পাশাপাশি, তাঁদের মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে কিংবা ওই বিষয়ে স্নাতক হতে হবে। তবেই উল্লিখিত পদের জন্য কর্মী হিসাবে কাজের সুযোগ মিলবে। ২১ থেকে ৩০ বছর বয়সিদের আবেদন সংশ্লিষ্ট পদের জন্য গ্রহণ করা হবে।

নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ১৮,৮০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের অভিজ্ঞতার নথি পাঠাতে হবে। রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট আবেদনপত্রটি কোন ঠিকানায় পাঠাতে হবে, সেই বিষয়েও তথ্য জানানো হয়েছে। সেই তথ্য মোতাবেক প্রতিষ্ঠানের দার্জিলিং-এর ঠিকানায় ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে।

আগ্রহীদের ২৭ জানুয়ারির মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। ওই দিন বিকেল সাড়ে ৫টা পর্যন্ত আবেদনপত্র গ্রহণ করা হবে। আবেদনপত্রের সঙ্গে বিজ্ঞপ্তিতে দেওয়া ফর্মটিও পূরণ করে পাঠাতে হবে। কবে ইন্টারভিউ নেওয়া হবে, কারা ইন্টারভিউয়ের সুযোগ পাবেন, সেই বিষয়ে জানার জন্য নিয়মিত রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE