Advertisement
০৫ মে ২০২৪
Balmer Lawrie Recruitment 2023

বামার লরিতে একাধিক পদে চাকরির সুযোগ, পোস্টিং কলকাতা-সহ দেশের অন্যত্র

পদগুলিতে নিয়োগের জন্য নেওয়া হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ।

Balmer Lawrie and Company Limited

বামার লরি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৭:২৩
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। একাধিক কর্মী নিয়োগ করা হবে বিভিন্ন পদে। বুধবারই সংস্থার ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে সে সংক্রান্ত বিজ্ঞপ্তি। পদগুলিতে আগ্রহীদের অনলাইনেই আবেদন করতে হবে।

সংস্থায় নিয়োগ হবে জুনিয়র অফিসার (কোয়ালিটি কন্ট্রোল), জুনিয়র অফিসার (প্রোডাকশন), অফিসার (ইলেকট্রিক্যাল), জুনিয়র অফিসার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স), অফিসার (সেলস অ্যান্ড মার্কেটিং), ব্রাঞ্চ ইন চার্জ (মুন্দ্রা), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (রাজভাষা অ্যান্ড অ্যাডমিন), ম্যানেজার (ম্যানুফ্যাকচারিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইন্ডাস্ট্রিয়াল সেলস), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (রিটেল সেলস), ডেপুটি ম্যানেজার (ইন্ডাস্ট্রিয়াল সেলস), ডেপুটি ম্যানেজার (রিটেল সেলস), সিনিয়র ম্যানেজার (প্রোডাক্ট ডেভেলপমেন্ট), সিনিয়র ম্যানেজার (ইন্ডাস্ট্রিয়াল সেলস), সিনিয়র ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) এবং সিনিয়র ম্যানেজার আইটি (ট্র্যাভেল) পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ২৪টি। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৭ থেকে ৪০ বছরের মধ্যে। পদ ভেদে নিযুক্তদের বেতনক্রমও হবে ভিন্ন। এর মধ্যে সিনিয়র ম্যানেজারের পদগুলিতে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ৭০,০০০-২,০০,০০০ টাকা। পদ অনুযায়ী নিযুক্তদের পোস্টিং হবে কলকাতা, চেন্নাই, দিল্লি, ভুবনেশ্বর, লখনউ, জয়পুর, রায়পুর, হায়দরাবাদ, মুম্বাই, মুন্দ্রা, বরোদা, মানালি, চিতোর, রাজকোট, যোধপুর এবং ইনদওর-এ।

সিনিয়র ম্যানেজার আইটি (ট্র্যাভেল) পদে আবেদনের জন্য প্রার্থীদের যে কোনো স্পেশালাইজেশন-সহ ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি অথবা এমসিএ ডিগ্রি থাকতে হবে। অন্যান্য পদে আবেদনের জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

পদগুলিতে নিয়োগের জন্য নেওয়া হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ। প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ ওই পদগুলিতে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৫ সেপ্টেম্বর। নিয়োগের শর্তাবলি এবং অন্যান্য তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE