Advertisement
২১ জুলাই ২০২৪
WBNUJS Recruitment 2023

রাজ্যের ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসে কর্মখালি, নিয়োগ কোন কোন পদে?

সপ্তম বেতন কমিশনের নিয়ম মেনে, অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, পারচে‌‌‌জ় অফিসার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মাল্টিটাস্কিং স্টাফস (এমটিএস) পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে পে লেভেল ১০, ৫ এবং ১ অনুযায়ী।

WBNUJS

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস (ডব্লিউবিএনইউজেএস)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৮:১৪
Share: Save:

সল্টলেকের ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস (ডব্লিউবিএনইউজেএস)-এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। বুধবারই সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। বিভিন্ন প্রশাসনিক পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। আগ্রহীরা অফলাইনে পদগুলিতে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, পারচেজ় অফিসার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মাল্টিটাস্কিং স্টাফস (এমটিএস) পদে। মোট শূন্যপদ রয়েছে আটটি। প্রতি পদে আবেদনের জন্যই প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। সপ্তম বেতন কমিশনের নিয়ম মেনে, অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, পারচেজ় অফিসার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মাল্টিটাস্কিং স্টাফস (এমটিএস) পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে পে লেভেল ১০, ৫ এবং ১ অনুযায়ী। প্রতিটি পদে প্রাথমিক ভাবে এক বছর প্রার্থীদের ‘প্রবেশন’-এ রাখার পর কাজের ভিত্তিতে তাঁদের স্থায়ী ভাবে নিয়োগ করা হবে।

এর মধ্যে মাল্টিটাস্কিং স্টাফস পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাশ হতে হবে। যাঁদের গাড়ি চালানো, শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্র সারনো-সহ অন্যান্য দক্ষতা থাকবে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। একই ভাবে অন্য পদগুলির জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনমূল্য বাবদ সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের এর সঙ্গে পাঠাতে হবে যথাক্রমে ১৫০০ টাকা এবং ২০০০ টাকা। নথি পাঠানো যাবে ১৫ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি এবং বাকি তথ্য বিশদ জানার জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE