Advertisement
১৫ মে ২০২৪
BHU Recruitment 2024

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে ইন্টারভিউয়ের মাধ্যমে কাজের সুযোগ, কোন পদের জন্য?

ইলেকট্রিক্যাল এবং মেকানিক্যাল বিভাগে এই পদে কর্মী নিয়োগ হবে। কাজ করতে হবে চুক্তির ভিত্তিতে।

Banaras Hindu University

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৭:৩৯
Share: Save:

কর্মী নিয়োগ করতে চলেছে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

সিনিয়র এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার নেওয়া হবে। ইলেকট্রিক্যাল এবং মেকানিক্যাল বিভাগে এই পদে কর্মী নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। তবে, শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মী এবং যাঁদের সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁরাই আবেদন করতে পারবেন। কাজের মেয়াদ এক বছর। প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়তে পারে।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে তার আগে আবেদনপত্র জমা দেওয়া দরকার। তার জন্য প্রথমে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। ১০ জানুয়ারির মধ্যে আবেদনপত্র মেল করা দরকার। বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি বিকেল ৩টের মধ্যে মেল করে দিতে হবে প্রার্থীকে। ১১ জানুয়ারি ইন্টারভিউ হবে। ওই দিনও সকাল ১০টার মধ্যে প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE