Advertisement
১৯ মে ২০২৪
BDL Recruitment 2023

ভারত ডায়নামিক্স লিমিটেডে কর্মখালি, শূন্যপদ ১০০টি

প্রোজেক্ট ইঞ্জিনিয়ার নেওয়া হবে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, কম্পিউটার সায়েন্স-সহ আরও বিভাগে নেওয়া হবে কর্মী। সব ক’টি বিভাগ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১০০টি।

ভারত ডায়নামিক্স লিমিটেড।

ভারত ডায়নামিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৪:৪০
Share: Save:

ভারত ডায়নামিক্স লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

হায়দরাবাদ, বেঙ্গালুরু, কোচি-সহ দেশ জুড়ে বিভিন্ন রাজ্যে নিয়োগ করা হবে কর্মী। একাধিক বিভাগে প্রোজেক্ট অফিসার এবং প্রোজেক্ট ইঞ্জিনিয়ার নেওয়া হবে। প্রোজেক্ট অফিসারের ক্ষেত্রে হিউম্যান রিসোর্স, ফিন্যান্স-সহ আরও বিভাগ রয়েছে। আবার, প্রোজেক্ট ইঞ্জিনিয়ার নেওয়া হবে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, কম্পিউটার সায়েন্স-সহ আরও বিভাগে। সব ক’টি বিভাগ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১০০টি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ ৪ বছর পর্যন্ত বাড়তে পারে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রথম বছর প্রতি মাসে বেতন মিলবে ৩০ হাজার টাকা। দ্বিতীয় বছর বেতন হবে ৩৩ হাজার টাকা। তৃতীয় বছরে ৩৬ হাজার টাকা এবং চতুর্থ বছরে ৩৯ হাজার টাকা বেতন মিলবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ভারত ডায়নামিক্স লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, বরাদ্দ আবেদন মূল্যও জমা দিতে হবে। ২৩ জুন বিকেল ৫টা পর্যন্ত অনলাইনে আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ভারত ডায়নামিক্স লিমিটেড-এর ওয়েবসাইটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE