Advertisement
১৭ মে ২০২৪
BHEL Recruitment 2023

কলকাতায় কেন্দ্রীয় সংস্থা ভেল-এ কর্মী নিয়োগ, কোন পদে চাকরির সুযোগ রয়েছে?

নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে প্রতি ঘণ্টায় ৪৪০ টাকা করে। এ ছাড়া দূরত্বের ভিত্তিতে যাতায়াত খরচ বাবদও মাসে সর্বাধিক ৬০০০ টাকা মিলতে পারে নিযুক্তদের।

BHEL

ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেড (ভেল)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৭:৪১
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেড (ভেল)-এ চিকিৎসক নিয়োগ করা হবে। নিযুক্তদের কর্মস্থল হবে কলকাতা। সেই মর্মে সংস্থার তরফে কিছু দিন আগে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহীদের অফলাইনে এর জন্য আবেদন করতে হবে।

সংস্থায় নিয়োগ হবে পার্ট টাইম মেডিক্যাল কনসালট্যান্ট (জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার) পদে। শূন্যপদ রয়েছে দু’টি। যা পরিবর্তনসাপেক্ষ। আবেদনকারীদের জন্য বয়ঃসীমা ধার্য করা হয়েছে ৬৫ বছর। তবে বিশেষ বিশেষ ক্ষেত্রে এই বয়ঃসীমা বাড়িয়ে ৭০ বছরও করা হতে পারে। প্রার্থীদের এই পদে অস্থায়ী ভাবে নিয়োগ করা হবে। কাজের মেয়াদ এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী এবং নিযুক্তদের কাজের ভিত্তিতে সেই মেয়াদ বেড়ে সর্বাধিক তিন বছর পর্যন্ত হতে পারে। দৈনিক তিন থেকে ছ’ঘন্টা কাজের দায়িত্ব থাকবে নিযুক্তদের। নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে প্রতি ঘণ্টায় ৪৪০ টাকা করে। এ ছাড়া দূরত্বের ভিত্তিতে যাতায়াত খরচ বাবদও মাসে সর্বাধিক ৬০০০ টাকা মিলতে পারে নিযুক্তদের।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি এবং ইন্টার্নশিপের পর এক বছরের পেশাদারি অভিজ্ঞতাও থাকতে হবে। এ ছাড়া রাজ্য মেডিক্যাল কাউন্সিল বা মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া প্রদত্ত রেজিস্ট্রেশনও থাকতে হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৮ নভেম্বর। এর পর বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের বিষয়ে বিস্তারিত জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE