Advertisement
০২ মে ২০২৪
KNU Recruitment 2023

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে অতিথি শিক্ষক নিয়োগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

আবেদনের জন্য প্রয়োজনীয় বয়ঃসীমা এবং পারিশ্রমিকের বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে।

Kazi Nazrul University

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৭:১৫
Share: Save:

আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এর জন্য আগ্রহীদের আলাদা ভাবে আবেদন করতে হবে না। প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে।

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে অতিথি শিক্ষক পদে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। প্রার্থীদের কমার্স বা বাণিজ্য বিষয়টি পড়ানোর জন্য বিশ্ববিদ্যালয়ে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রয়োজনীয় বয়ঃসীমা এবং পারিশ্রমিকের বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে।

অতিথি শিক্ষক পদে আবেদনের জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) বা বার কাউন্সিল অফ ইন্ডিয়া (বিসিআই)-র নির্ধারিত নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।

আগামী ৬ নভেম্বর দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের সমস্ত নথি-সহ বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হতে হবে। নিয়োগের শর্তাবলি এবং অন্যান্য তথ্য বিশদ জানতে আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE