Advertisement
১৭ মে ২০২৪
Jobs in Purba Burdwan 2023

কালনা এবং কাটোয়া মহকুমা হাসপাতালে কর্মখালি, নিয়োগ কোন কোন পদে?

টিউবরকিউলোসিস হেলথ ভিজ়িটর এবং ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে নিযুক্তদের প্রতি মাসে যথাক্রমে ১৮,০০০ টাকা এবং ৩০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৭:৪৬
Share: Save:

পূর্ব বর্ধমান জেলায় দু’টি ভিন্ন পদে কাজের সুযোগ। জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতির তরফে বৃহস্পতিবার সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফেও। পদগুলিতে কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহীরা এর জন্য অনলাইনেই আবেদন করতে পারবেন।

নিয়োগ হবে পূর্ব বর্ধমানের কালনা এবং কাটোয়া মহকুমা হাসপাতালের জন্য। যে দু’টি পদে নিয়োগ হবে, সেগুলি হল— টিউবরকিউলোসিস হেলথ ভিজ়িটর এবং ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে। দু’টি পদমর্যাদায় মোট শূন্যপদের সংখ্যাও দু’টি। দু’ক্ষেত্রেই আবেদনকারীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। প্রার্থীদের পরের বছরের মার্চ মাস পর্যন্ত পদগুলিতে নিয়োগ করা হবে। এর পর কাজের ভিত্তিতে এবং প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। টিউবরকিউলোসিস হেলথ ভিজ়িটর এবং ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে নিযুক্তদের প্রতি মাসে যথাক্রমে ১৮,০০০ টাকা এবং ৩০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

উভয় ক্ষেত্রেই আবেদনের জন্য প্রার্থীদের নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি এক বছরের পেশাদারি অভিজ্ঞতাও প্রয়োজন। মূল বিজ্ঞপ্তিতে এই বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে। তবে সমস্ত পদে আবেদনের জন্য প্রার্থীদের রাজ্যের স্থায়ী বাসিন্দা হতে হবে এবং স্থানীয় ভাষা জানতে হবে।

পদগুলিতে শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং কম্পিউটার পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে তার আগে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ পদগুলিতে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ১০০ টাকা এবং ৫০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২১ নভেম্বর। নিয়োগের শর্তাবলি এবং বাকি তথ্য জানার জন্য প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইট বা পূর্ব বর্ধমানের প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE