Advertisement
১৭ মে ২০২৪
Indian Railways Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থার কলকাতা দফতরে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট পদের জন্য কলকাতার দফতরে শূন্যপদ রয়েছে। অনূর্ধ্ব ৩০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Braithwaite and Co. Limited.

ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৫:৩৬
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার কলকাতার দফতরে কর্মখালি। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল)-এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। বাছাই করা ব্যক্তিদের কলকাতার অফিসেই সরাসরি নিয়োগ করা হবে।

কোন পদে নিয়োগ করা হবে?

সংস্থার ক্রেন প্রজেক্ট, ইলেকট্রিক্যাল ইনস্টলেশনস বিভাগে ইঞ্জিনিয়ার, পাবলিক রিলেশন বিভাগের এগজ়িকিউটিভ এবং জুনিয়র অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে।

কারা আবেদন করতে পারবেন?

উল্লিখিত পদে আবেদনের জন্য প্রার্থীদের কেন্দ্রীয় সরকার/ রাজ্য সরকার/ রাষ্ট্রায়ত্ত সংস্থায় পূর্বে স্থায়ী পদে নির্দিষ্ট বেতনক্রমে কর্মরত হতে হবে। মোট তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন প্রার্থীরা। উল্লিখিত পদের ক্ষেত্রে ইলেকট্রিক্যাল ড্রয়িং, ইলেকট্রিক্যাল ড্রাইভস সিস্টেম, ইএইচভি ইলেকট্রিক্যাল ইনস্টলেশন নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। তবে জনসংযোগ আধিকারিক হিসাবে পূর্বে ওই বিভাগে কাজের দক্ষতা থাকা বাধ্যতামূলক।

বয়স:

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

বেতন:

নিযুক্ত প্রার্থীর বেতনক্রম হবে ৩০,৯১৭ থেকে ৫৭,৫২০ টাকা। একই সঙ্গে অন্যান্য ভাতাও দেওয়া হবে।

কী ভাবে আবেদন করা যাবে?

আগ্রহীরা অনলাইনে ইমেল মারফত আবেদন করতে পারবেন। প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে হবে।

এই পদে আবেদনের শেষ দিন ২১ জানুয়ারি। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সম্পর্কে আরও তথ্য জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE