Advertisement
০২ মে ২০২৪
BECIL Recruitment 2023

হাজরার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ কেন্দ্রীয় সংস্থা বেসিলের, রইল বিশদ

প্রতি মাসে পারিশ্রমিক বাবদ ২৫,০০০ টাকা দেওয়া হবে নিযুক্তদের।

Chittaranajan National Cancer Institute (CNCI)

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১২
Share: Save:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এর হাজরা ক্যাম্পাসে কর্মী নিয়োগ করা হবে। কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আবেদন জানানো যাবে অনলাইনেই, যা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

সিএনসিআইতে নিয়োগ হবে রেডিয়োথেরাপি টেকনিশিয়ান পদে। হাসপাতালের মেডিক্যাল ফিজিক্স বিভাগের জন্য এই নিয়োগ। শূন্যপদ রয়েছে দু’টি। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমা ধার্য করা হয়নি। প্রতি মাসে পারিশ্রমিক বাবদ ২৫,০০০ টাকা দেওয়া হবে নিযুক্তদের।

আবেদনকারীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রেডিয়োথেরাপি টেকনোলজিতে বিএসসি বা সমতুল ডিগ্রির পাশাপাশি কোনও প্রতিষ্ঠানে রেডিয়োথেরাপির যন্ত্রসামগ্রী পরিচালনার দু’বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যাঁদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রেডিয়োথেরাপি টেকনোলজিতে ডিপ্লোমা এবং কোনও প্রতিষ্ঠানে রেডিয়োথেরাপির যন্ত্রসামগ্রী পরিচালনার তিন বছরের অভিজ্ঞতা রয়েছে, তাঁরাও আবেদন করতে পারবেন। স্থানীয় বাসিন্দা এবং সংশ্লিষ্ট বা সমগোত্রীয় বিভাগে চাকরিরতদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

বাছাই প্রার্থীদের স্কিল টেস্ট অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। তার আগে আগ্রহীদের বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত, ওবিসি ক্যাটাগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৫ সেপ্টেম্বর। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য বেসিল-এর ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE