Advertisement
১৭ মে ২০২৪
CDAC Recruitment 2024

কর্মী নিয়োগ করবে সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং, শূন্যপদ ক’টি?

কেন্দ্রীয় বৈদ্যুতিন এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের অধীনস্থ এই সংস্থায় প্রজেক্ট ম্যানেজার এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। বছরে ১৭ লক্ষ টাকা পর্যন্ত বেতন পাওয়ার সুযোগ রয়েছে।

CDAC.

সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৫:৩০
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রকের অধীনস্থ সংস্থায় চাকরির সুযোগ। এই মর্মে সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং (সি-ড্যাক)-এর তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রজেক্ট ম্যানেজার এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ার কর্মী নিয়োগ করা হবে।

উল্লিখিত পদে পদে ৩৫ থেকে ৫৫ বছর বয়সি ব্যক্তিরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। তাঁদের অন্তত ৬০ শতাংশ নম্বর থাকা প্রয়োজন। মোট শূন্যপদ ৬২টি।

সংশ্লিষ্ট পদের জন্য কেন্দ্র কিংবা রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীরাও আবেদন করতে পারবেন। তবে, প্রজেক্ট ম্যানেজার পদে মোট ১৬ বছরের অভিজ্ঞতা এবং প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে অন্তত দু’বছর থেকে চার বছরের অভিজ্ঞতা বাঞ্ছনীয়। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

উল্লিখিত পদের জন্য কোনও আবেদনপত্র জমা দিতে হবে না। সরাসরি ৪ এবং ৫ জানুয়ারি, ২০২৪-এ সিড্যাক-এর নয়ডার কার্যালয়ে ইন্টারভিউ দেওয়ার জন্য উপস্থিত থাকতে হবে। ওই দিন বেলা ১০টা থেকে ১২টা পর্যন্ত নাম নথিভুক্তকরণের প্রক্রিয়া চলবে। নির্দিষ্ট সময়ের মধ্যে উপস্থিত না হতে পারলে, ইন্টারভিউ দেওয়ার সুযোগ থাকবে না। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE