Advertisement
১৯ মে ২০২৪
CPRI Recruitment 2023

সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটে প্রোজেক্ট অ্যাসোসিয়েট নেওয়া হবে, রইল বিস্তারিত

কর্মস্থল হবে কলকাতায়। প্রতি মাসে ৩০ হাজার টাকা করে দেওয়া হবে।

central power research institute

সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৭:৪১
Share: Save:

সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রোজেক্ট অ্যাসোসিয়েট পদে নিয়োগ হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। মোট কাজের মেয়াদ দু’বছর। পরে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। কর্মস্থল হবে কলকাতায়। প্রতি মাসে ৩০ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পলিমার সায়েন্স/ ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি অথবা মেটিরিয়াল সায়েন্সে মাস্টার অফ টেকনোলজি (এমটেক) ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া চাই। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া দরকার। ১৮ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE