Advertisement
০৬ মে ২০২৪
CLW Recruitment 2024

চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কসে কাজের সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

প্রতিষ্ঠানের তরফে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৩০ থেকে ৬৪ বছরের মধ্যে।

Hospital.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৫:৩৩
Share: Save:

কেন্দ্রের রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কসে কাজের সুযোগ রয়েছে। সংস্থার তরফে রেলওয়ে হাসপাতালের জন্য স্পেশ্যালিস্ট এবং সুপার স্পেশ্যালিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। এর জন্য আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে।

সুপার স্পেশ্যালিস্ট হিসাবে ডক্টরেট অফ মেডিসিন (ডিএম) কিংবা মাস্টার অফ চিরুগিয়ে (এমসিএইচ)-এ পোস্ট ডক্টরাল যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের কাজের সুযোগ দেওয়া হবে। অন্য দিকে, ফিজ়িশিয়ান, সার্জন, অ্যানাস্থেশিয়োলজিস্ট, সাইকিয়াট্রিস্ট এবং অর্থোপেডিক্স স্পেশ্যালিস্ট হিসাবে অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। এ ক্ষেত্রে তাঁদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে উল্লিখিত বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে।

আবেদনকারীদের বয়স ৩০ থেকে ৬৪ বছরের মধ্যে হতে হবে। সুপার স্পেশ্যালিস্ট পদে নিযুক্তদের প্রতি মাসে ৯৬ হাজার এবং স্পেশ্যালিস্ট পদে নিযুক্তদের ৭৮ হাজার টাকা বেতন হিসাবে দেয়া হবে। মোট এক বছরের জন্য তাঁদের ওই কাজে বহাল রাখা হবে। তবে কাজের নিরিখে ওই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ওয়েবসাইটে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। ওই বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ডাকযোগে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্র-সহ আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩০ এপ্রিল। এই বিষয়ে বিশদ জানতে হলে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE