Advertisement
০৪ মে ২০২৪
CNCI Recruitment 2023

হাজরার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার হাসপাতালে চিকিৎসক নিয়োগ, শূন্যপদ ক’টি?

যে সমস্ত বিভাগে নিয়োগ হবে, সেগুলি হল— সার্জিক্যাল অঙ্কোলজি, গায়নোকোলজিক্যাল অঙ্কোলজি, মেডিক্যাল অঙ্কোলজি এবং ইএনটি এইচএন অঙ্কোলজি।

CNCI

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৭:২৮
Share: Save:

হাজরার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এর হসপিটাল ইউনিটে জরুরি ভিত্তিতে চিকিৎসক নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আলাদা ভাবে আবেদন জানানোর প্রয়োজন পড়বে না।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট এবং জুনিয়র রেসিডেন্ট পদে। সিনিয়র রেসিডেন্ট পদে শূন্যপদের সংখ্যা ছয়। জুনিয়র রেসিডেন্ট পদে শূন্যপদের সংখ্যা চার। অর্থাৎ মোট শূন্যপদের সংখ্যা ১০। যে সমস্ত বিভাগে নিয়োগ হবে, সেগুলি হল— সার্জিক্যাল অঙ্কোলজি, গায়নোকোলজিক্যাল অঙ্কোলজি, মেডিক্যাল অঙ্কোলজি এবং ইএনটি এইচএন অঙ্কোলজি। সিনিয়র রেসিডেন্ট এবং জুনিয়র রেসিডেন্ট পদে আবেদনকারীদের বয়স হতে হবে যথাক্রমে ৩৭ বছর এবং ৩০ বছরের মধ্যে। প্রতিষ্ঠানের নিয়ম মেনেই নিযুক্ত ব্যক্তির মাসিক বেতন ধার্য করা হবে। পদগুলিতে প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ পরে বাড়ানো হতে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার প্রয়োজন, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগামী ৬ ডিসেম্বর সকাল ১১টায় সিএনসিআইয়ের হাজরা ক্যাম্পাসে নিয়োগের ইন্টারভিউ হবে। প্রার্থীদের ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, আবেদনমূল্যের ২০০ টাকার ডিম্যান্ড ড্রাফট এবং অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে উপস্থিত হতে হবে। তবে আবেদনমূল্য অনলাইনেও জমা দেওয়া যাবে। সে ক্ষেত্রে আবেদনমূল্যের পরিমাণ দাঁড়াবে ১০০ টাকা। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE