Advertisement
১৭ মে ২০২৪
CNCI Kolkata Recruitment 2023

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন, কী ভাবে আবেদন করবেন?

প্রতিষ্ঠানের এনভায়রনমেন্টাল কার্সিনোজেনেসিস অ্যান্ড টক্সিকোলজি বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য সংশ্লিষ্ট পদে কর্মী প্রয়োজন। ওই পদে চুক্তির ভিত্তিতে ৩৬ মাসের জন্য কাজ করতে হবে।

Chittaranjan National Cancer Institute.

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৫:৪১
Share: Save:

কলকাতার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মখালি। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রতিষ্ঠানের এনভায়রনমেন্টাল কার্সিনোজেনেসিস অ্যান্ড টক্সিকোলজি বিভাগে প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মী প্রয়োজন। প্রার্থীদের কেন্দ্রীয় সরকারের ডিপার্টমেন্ট অফ হেল্থ রিসার্চের অর্থপুষ্ট একটি প্রকল্পে কাজ করতে হবে।

আবেদনকারীদের বায়োলজিক্যাল সায়েন্সেস বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও সিএসআইআর/ইউজিসি ন্যাশনাল এলিজিবিলিট টেস্ট (নেট) কিংবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউট টেস্ট (গেট)-এর মধ্যে যে কোনও একটি সর্বভারতীয় পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

সংশ্লিষ্ট পদে মোট ৩৬ মাসের জন্য কাজ করতে হবে। আবেদনকারীদের বয়স ২৮ বছরের ঊর্ধ্বে হতে হবে। মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। মোট একটি পদের জন্যই আবেদন গ্রহণ করা হবে। তাই দ্রুত আবেদনপত্র জমা দিতে হবে। আগ্রহী প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্রটি তৈরি করতে হবে।

ওই আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি ইমেল মারফত ৭ নভেম্বরের আগে জমা দিতে হবে। প্রাথমিক পর্বে বাছাই করা প্রার্থীদের নাম ওয়েবসাইটে ঘোষণা করা হবে। তাঁদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE