Advertisement
১৯ মে ২০২৪
Jobs in Darjeeling

দার্জিলিং জেলায় কাজের সুযোগ, কোন পদে নেওয়া হবে কর্মী? বেতনই বা কত?

দার্জিলিং কালেক্টরেটের অধীনে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে দার্জিলিঙের ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের তরফে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৬:১৪
Share: Save:

দার্জিলিং জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ক্লার্ক পদে নেওয়া হবে কর্মী। দার্জিলিং কালেক্টরেটের অধীনে এই পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে দার্জিলিঙয়ের ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের তরফে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১০ হাজার টাকা করে। এক বছরের জন্য থাকবে চুক্তির মেয়াদ। সরকারি সংস্থার অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করতে হবে। প্রার্থীর বয়স ৬৪ বছরের নিচে থাকা চাই। শারীরিক ভাবে সুস্থ থাকা দরকার।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৪ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে যেতে হবে প্রার্থীদের। আবেদনপত্র সংগ্রহের জন্য প্রথমে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করা যাবে। বিজ্ঞপ্তি থেকেই এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE