Advertisement
০৪ মে ২০২৪
WB Govt Job Recruitment 2024

হুগলি জেলায় চাকরির সুযোগ, কোন পদে, কতজনকে নিয়োগ করা হবে?

প্রথমে এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৮:৫১
Share: Save:

হুগলি জেলায় কাজের সুযোগ রয়েছে। সেই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। জেলার অনগ্রসর শ্রেণী কল্যাণ ও উপজাতি উন্নয়ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। বিভিন্ন মহকুমা এবং পৌরসভা হবে নিযুক্তদের কর্মস্থল।

জেলার অনগ্রসর শ্রেণী কল্যাণ ও উপজাতি উন্নয়ন বিভাগে নিয়োগ হবে অ্যাডিশনাল ইন্সপেক্টর পদে। শূন্যপদ রয়েছে আটটি। প্রথমে এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে। আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়স ৬০ থেকে ৬৪ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ১২,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের ইন্সপেক্টর পদ/ এক্সটেনশন অফিসার/ হেড ক্লার্ক অফ ব্লক/ সমতুল পদ থেকে অবসরপ্রাপ্ত সরকারি কর্মী হতে হবে।

সংশ্লিষ্ট পদে প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর নিয়োগ করা হবে। আগামী ৩০ জানুয়ারি জেলা প্রশাসক এবং কালেক্টরের কার্যালয়ে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে সকাল ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে প্রার্থীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE