Advertisement
১৬ মে ২০২৪
KNU Internship 2023

স্নাতকদের ইন্টার্নশিপের সুযোগ কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে, জেনে নিন আবেদনের শর্তাবলি

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রাণিবজ্ঞান বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য ইন্টার্ন প্রয়োজন।

Kazi Nazrul University

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১২:৫৬
Share: Save:

জীবনবিজ্ঞানে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের জন্য রয়েছে কাজের সুযোগ। কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিজ্ঞান বিভাগের গবেষণা প্রকল্পের জন্য ইন্টার্ন প্রয়োজন। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রকল্পটি হল ‘বায়োমলিকিউলার ক্যারেক্টারাইজ়েশন অফ অ্যা নোভেল পিউটেটিভ ইনট্রাসেকুলার স্টেরয়েড হরমোন-বাইন্ডিং রিসেপটর ফ্রম উচেরেরিয়া ব্যানক্রফটি ফর দ্য কেমোথেরাপিউটিক ইন্টারভেনশন অফ ব্যানক্রফটিয়ান ফাইলেরিয়াসিস’। ডিপার্টেমেন্ট অফ সায়েন্স-সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড-কোর রিসার্চ গ্রান্ড-এর তরফে এই প্রকল্পটিতে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। এই প্রকল্পে ইন্টার্ন হিসেবে দুই মাসের জন্য কাজ করতে হবে।

কারা আবেদন করতে পারবেন?

জীবনবিজ্ঞান, প্রাণিবিদ্যা, বায়োকেমিস্ট্রি, প্রাণিবিজ্ঞান এবং সমতুল্য বিষয়ে স্নাতক এনং স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত ব্যক্তিদের এই পদে নিয়োগ করা হবে। তাঁদের সংক্রামক এবং প্রদাহজনক (ইনফ্ল্যামেটরি) রোগ নিয়ে কাজের দক্ষতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। শূন্যপদ একটি।

বেতন:

নির্বাচিত প্রার্থী মাসে পাঁচ হাজার টাকা স্টাইপেন্ড পাবেন।

৭ জুলাই, ২০২৩-এর মধ্যে অনলাইনে প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের ইমেলের মাধ্যমে ইন্টারভিউয়ের দিন জানিয়ে দেওয়া হবে। এই বিষয়ে আরও তথ্য জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE