Advertisement
১৮ মে ২০২৪
WB Health Recruitment 2023

হাওড়া জেলায় একাধিক পদে কর্মী নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

হাওড়া জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে প্রকাশি নিয়োগের একটি বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ১২টি বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে স্থানীয় ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Health worker.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৪:৩৯
Share: Save:

কেন্দ্রীয় প্রকল্পের অধীনে কাজের সুযোগ। এই মর্মে হাওড়া জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, আয়ুষ, ন্যাশনাল হেল্থ মিশনের মতো একাধিক প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। তাঁদের মোট ১২টি বিভাগে নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, যোগ্য এবং অভিজ্ঞ ব্যক্তিদের পিআর সাপোর্ট, স্টাফ নার্স, কাউন্সেলর, যোগ প্রশিক্ষক (পুরুষ এবং মহিলা), জেনারেল ডিউটি অ্যাসিস্ট্যান্ট, আয়ুষ মেডিক্যাল অফিসার, মাল্টি টাস্কিং স্টাফ, অপথালমিক অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। দূরশিক্ষায় স্নাতকোত্তীর্ণ হয়েছেন, এমন প্রার্থীদের আবেদনও গ্রহণ করা হবে।

উল্লিখিত পদে চাহিদার ভিত্তিতে মাধ্যমিক থেকে বিষয়ভিত্তিক স্নাতকোত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। নথি যাচাই, ইন্টারভিউ এবং পরীক্ষার মাধ্যমে পদপ্রার্থীদের চূড়ান্ত পদের জন্য বেছে নেওয়া হবে। এ ক্ষেত্রে স্থানীয় ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর কিংবা হাওড়া জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে হবে। জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি অনলাইনে জমা দিতে হবে। ৩১ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। আরও তথ্যের জন্য সংশ্লিষ্ট বিভাগের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE