Advertisement
৩০ এপ্রিল ২০২৪
ICMR NICED Recruitment 2023

বেলেঘাটার আইসিএমআর-নাইসেডে কর্মখালির বিজ্ঞপ্তি, কোন পদে, কত বেতনে নিয়োগ?

আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত প্রয়োজনীয় নথি সহযোগে আবেদন জানাতে হবে।

নাইসেড।

নাইসেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৬:৪০
Share: Save:

কেন্দ্রীয় স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ মন্ত্রকের অধীনস্থ ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর একটি স্থায়ী গবেষণা প্রতিষ্ঠান ন্যাশনাল ইন্সিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। কলকাতার এই প্রতিষ্ঠানেই শুরু হয়েছে কর্মী নিয়োগ। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আগ্রহীরা অনলাইনেই এর জন্য আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে। শূন্যপদ রয়েছে ২৮টি। প্রতিষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রের জন্য যে পদমর্যাদায় প্রার্থীদের নিয়োগ করা হবে, সেগুলি হল— টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (লাইফ সায়েন্স), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (ল্যাব টেকনোলজি), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (পাবলিক হেলথ নার্স), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (ভেটেরিনারি সাপোর্ট) এবং টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (ইঞ্জিনিয়ারিং সাপোর্ট)। পদগুলিতে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়ঃসীমা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি। সপ্তম বেতন কমিশন অনুযায়ী, নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ৩৫,৪০০-১,১২,৪০০ টাকা।

প্রতি পদের জন্য ধার্য করা হয়েছে নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠি, তা মূল বিজ্ঞপ্তি থেকে বিস্তারিত জানতে পারবেন প্রার্থীরা।

আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত প্রয়োজনীয় নথি সহযোগে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর শেষ দিন আগামী ১০ অগস্ট। নিয়োগ সংক্রান্ত বিষয়ে সমস্ত তথ্য জানার জন্য প্রার্থীদের নাইসেড অথবা আইসিএমআর-এর ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE