Advertisement
০৩ মে ২০২৪
IIEST Shibpur Recruitment 2023

শিবপুরের আইআইইএসটিতে দু’টি ভিন্ন পদে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট এবং এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের বেতনক্রম হবে যথাক্রমে ৫,২০০-২০,২০০ টাকা এবং ১৫,৬০০-৩৯,০০০ টাকা প্রতি মাসে।

IIEST Shibpur

আইআইইএসটি শিবপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১১
Share: Save:

পূর্বতন শিবপুর বিই কলেজ তথা বর্তমান ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে বিভিন্ন পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে মঙ্গলবার বিজ্ঞপ্তি জারি করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। এর জন্য অফলাইন এবং অনলাইনে আবেদনপত্র গ্রহণ করা হবে।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট এবং এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার (সিভিল এবং ইলেকট্রিক্যাল) পদে। মোট ১৮টি শূন্যপদ রয়েছে। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট এবং এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার পদের জন্য বয়ঃসীমা ধার্য করা হয়েছে যথাক্রমে ২৭ বছর এবং ৩৫ বছর। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট এবং এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের বেতনক্রম হবে যথাক্রমে ৫,২০০-২০,২০০ টাকা এবং ১৫,৬০০-৩৯,০০০ টাকা প্রতি মাসে। নিয়োগের পর প্রার্থীদের এক বছরের জন্য ‘প্রবেশন’-এ রাখা হবে।

এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল/ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেকে ফার্স্ট ক্লাস থাকতে হবে। একই ভাবে অন্য পদটির জন্যেও যোগ্যতার আলাদা মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

পদগুলিতে স্ক্রিনিং টেস্ট/ প্রেজ়েন্টেশন/ ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। তার আগে আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে প্রয়োজনীয় নথি পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়। সঙ্গে আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৫০০ টাকা। একই ভাবে প্রার্থীরা বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতেও আবেদনপত্র পাঠিয়ে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ দিন আগামী ৬ অক্টোবর বিকেল সাড়ে ৫টা। নিয়োগের শর্তাবলি এবং বাকি তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE