Advertisement
০১ মে ২০২৪
IIT Kharagpur Jobs 2024

আইআইটি খড়্গপুরে জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন, আবেদনের শেষ দিন কবে?

ওই পদে এক জন ব্যক্তিকে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে তিন বছরের জন্য জেআরএফ হিসাবে কাজ করতে হবে।

Indian Institute of Technology, Kharagpur.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) খড়্গপুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৩:৫৩
Share: Save:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) খড়্গপুরে জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে বেছে নেওয়া হবে।

ওই পদে এক জন ব্যক্তিকে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে তিন বছরের জন্য জেআরএফ হিসাবে কাজ করতে হবে। কাজের নিরিখে পরবর্তী কালে ওই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, কম্পিউটার সায়েন্স, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের মধ্যে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে সংশ্লিষ্ট পদের জন্য নিয়োগ করা হবে। তাঁকে স্নাতকোত্তর স্তরে অন্তত ৮০ শতাংশ নম্বর পেতে হবে।

আগ্রহীদের বয়স ২৮ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। নিযুক্ত ব্যক্তিকে ‘সিকিউরিটি এক্সপ্লোরেশন অফ ইনটেল সার্ভার প্ল্যাটফর্মস’ শীর্ষক প্রকল্পের জন্য কাজ করতে হবে। তাঁকে প্রতি মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

আগ্রহীদের অনলাইনে আবেদন জানাতে হবে। আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটে গিয়ে একটি নির্দিষ্ট লিঙ্কে প্রবেশ করে আবেদন জমা দিতে হবে। আবেদন জমা দেওয়ার শেষ দিন ২৩ মার্চ। এই বিষয়ে আরও জানতে হলে আগ্রহীদের আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IIT Kharagpur WB Govt Job 2024 JRF recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE