Advertisement
১৬ মে ২০২৪
India Government Mint 2024

টাঁকশালে ৫৮ হাজার টাকা বেতনে চাকরি, কোন পদে নিয়োগ?

প্রথমে এক বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৫৮ হাজার টাকা। টাঁকশাল। আনন্দবাজার অনলাইন সংবাদদাতা কলকাতা

টাঁকশাল।

টাঁকশাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৬:১৪
Share: Save:

কলকাতার টাঁকশালে কর্মী নিয়োগ করা হবে। ইন্ডিয়া গভর্নমেন্ট মিন্ট, সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড মাইনিং কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (এসপিএমসিআইএল)-এর তরফে নেওয়া হবে কর্মী। সেই মর্মে ইন্ডিয়া গভর্নমেন্ট মিন্ট, কলকাতার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

চুক্তির ভিত্তিতে সিকিউরিটি অফিসার পদে নিয়োগ করা হবে। ডিফেন্স/ প্যারামিলিটারি/ স্টেট পুলিশে আগে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রথমে এক বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়াতে পারে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৫৮ হাজার টাকা। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ইন্ডিয়া মিন্ট কলকাতার ওয়েবসাইটে যেতে হবে। সেখান থেকে ‘কেরিয়ার’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করতে হবে। এর পর, আবেদনপত্র-সহ প্রয়োজনীয় নথি চিফ জেনারেল ম্যানেজারের উদ্দেশে ইন্ডিয়া গভর্নমেন্ট মিন্ট আলিপুর, কলকাতা ৭০০০৫৩ ঠিকানায় জমা করতে হবে। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ২ জানুয়ারি। প্রকাশ হওয়ার ২১ দিনের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ইন্ডিয়া গভর্নমেন্ট মিন্টের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE