Advertisement
১৬ মে ২০২৪
Govt Job Recruitment 2023

ইন্ডিয়া পোর্টস গ্লোবাল লিমিটেডে কর্মখালি, কোন পদে নেওয়া হবে কর্মী?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রথমে কাজের মেয়াদ হবে তিন বছর। পরে প্রয়োজন অনুযায়ী তা বাড়তে পারে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩০
Share: Save:

কেন্দ্রীয় সরকার অধীনস্থ ইন্ডিয়া পোর্টস গ্লোবাল লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

চিফ ফিন্যান্স অফিসার পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রথমে তিন বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। কাজের স্থান মুম্বইতে হবে। প্রতি মাসে দু’লক্ষ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া দরকার। ভারতের নাগরিক হতে হবে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিষয়ে স্নাতক হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে ইন্ডিয়া পোর্টস গ্লোবাল লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এরপর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে মেল করতে হবে। ২৫ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়া পোর্টস গ্লোবাল লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE