Advertisement
০৭ মে ২০২৪
Recruitment in Bank 2023

ইন্ডিয়ান ব্যাঙ্কে কর্মখালি, কোন কোন পদে নেওয়া হবে কর্মী?

কলকাতা, চেন্নাই, দিল্লি, হায়দরাবাদ, মুম্বই-সহ দেশের আরও বেশ কিছু শহরে কর্মস্থল হবে। প্রথমে তিন বছরের জন্য নিয়োগ করা হবে।

Indian Bank

ইন্ডিয়ান ব্যাঙ্ক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৫:৫৪
Share: Save:

ইন্ডিয়ান ব্যাঙ্কে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে ব্যাঙ্কের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

‘ক্যাশ ম্যানেজমেন্ট’ বিভাগে একাধিক পদে স্পেশালিস্ট নেওয়া হবে। প্রোডাক্ট ম্যানেজার, টিম লিড এবং চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট পদে কর্মখালি রয়েছে। সব মিলিয়ে মোট শূন্যপদ ১৯টি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রোডাক্ট ম্যানেজার পদে আবেদনের জন্য বয়স হওয়া চাই ২৫ থেকে ৪০ বছরের মধ্যে। টিম লিড এবং চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট পদে আবেদনের জন্য ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে বয়স হতে হবে। প্রোডাক্ট ম্যানেজার এবং টিম লিড পদের ক্ষেত্রে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি, স্নাতকোত্তরদের অগ্রাধিকার দেওয়া হবে। আবার, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট পদে আবেদনের জন্য উপযুক্ত যোগ্যতা থাকতে হবে।

কলকাতা, চেন্নাই, দিল্লি, হায়দরাবাদ, মুম্বই-সহ দেশের আরও বেশ কিছু শহরে কর্মস্থল হবে। প্রথমে তিন বছরের জন্য নিয়োগ করা হবে। পরে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।\

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে ইন্ডিয়ান ব্যাঙ্কের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। পাশাপাশি, আবেদমূল্য জমা দিতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১৯ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়ান ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE