Advertisement
১৯ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

অবসরপ্রাপ্তদের জন্য কাজের সুযোগ বীরভূম জেলায়, কোন পদে নিয়োগ?

প্রার্থীর বয়স ৬০ থেকে ৬৪ বছরের মধ্যে হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা দরকার।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৭:৪৭
Share: Save:

অবসরপ্রাপ্তদের জন্য চাকরির খোঁজ রয়েছে বীরভূমে। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ইউডিসি কাম অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। ‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট, বীরভূম’-এর তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীকে। কাজের মেয়াদ এক বছর। আবেদনের জন্য সরকারি চাকরি থেকে অবসরপ্রাপ্ত কর্মী হওয়া চাই। প্রার্থীর বয়স ৬০ থেকে ৬৪ বছরের মধ্যে হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রতি মাসে ১২ হাজার টাকা করে দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’-এ। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন প্রার্থীরা। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩১ অগস্ট পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE