Advertisement
০৩ মে ২০২৪
JU Recruitment 2023

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্যকেন্দ্রে বিভিন্ন পদে চাকরির সুযোগ, শূন্যপদ কতগুলি?

আই স্পেশালিস্ট, ইএনটি স্পেশালিস্ট এবং স্কিন স্পেশালিস্ট পদে নিযুক্তদের প্রতিদিন দু’ঘন্টা করে সপ্তাহে তিন দিন কাজের দায়িত্ব থাকবে।

Jadavpur University

যাদবপুর বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৭:১৯
Share: Save:

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। বিশ্ববিদ্যালয়ের হেলথ সেন্টার বা স্বাস্থ্যকেন্দ্রে নিয়োগ করা হবে কর্মীদের। নিয়োগ হবে বিভিন্ন পদমর্যাদায়। সেই মর্মে বৃহস্পতিবারই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদগুলিতে আগ্রহীদের অফলাইনে আবেদন জানাতে হবে।

বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্যকেন্দ্রে নিয়োগ হবে আই স্পেশালিস্ট, ইএনটি স্পেশালিস্ট, স্কিন স্পেশালিস্ট এবং প্যাথোলজি টেকনিশিয়ানের পদে। মোট চারটি শূন্যপদ রয়েছে। আই স্পেশালিস্ট, ইএনটি স্পেশালিস্ট এবং স্কিন স্পেশালিস্ট পদে নিযুক্তদের প্রতিদিন দু’ঘন্টা করে সপ্তাহে তিনদিন কাজের দায়িত্ব থাকবে। অন্য দিকে, প্যাথোলজি টেকনিশিয়ানের পদে নিযুক্তকে প্রতিদিন তিন ঘণ্টা করে সপ্তাহে তিন দিন কাজ করতে হবে। আই স্পেশালিস্ট, ইএনটি স্পেশালিস্ট এবং স্কিন স্পেশালিস্ট পদে নিযুক্তদের দৈনিক ৭০০ টাকা বেতন দেওয়া হবে। প্যাথোলজি টেকনিশিয়ান পদে নিযুক্তের মাসিক বেতনের পরিমাণ হবে ১০,০০০ টাকা।

আই স্পেশালিস্ট বা চক্ষু বিশেষজ্ঞ পদে আবেদনের জন্য প্রার্থীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রির পর অপথ্যালমোলজিতে ডিগ্রি/ ডিপ্লোমা থাকতে হবে। এ ছাড়াও কোনও হাসপাতালে ন্যূনতম তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। একই ভাবে অন্য পদগুলিতে আবেদনের জন্য রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৫ অগস্ট। এই বিষয়ে বিশদ জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE