Advertisement
০৭ মে ২০২৪
Kalakshetra Foundation Recruitment

কলাক্ষেত্র ফাউন্ডেশনে কনসালট্যান্ট নিয়োগ, কোন কোন বিভাগে?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। শুরুতে কাজের মেয়াদ এক বছরের। যদিও, প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়তে পারে।

কলাক্ষেত্র ফাউন্ডেশন।

কলাক্ষেত্র ফাউন্ডেশন। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১২:৩০
Share: Save:

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ কলাক্ষেত্র ফাউন্ডেশনে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ফাউন্ডেশনের ওয়েবসাইটে।

কনসালট্যান্ট নিয়োগ করা হবে। সাউন্ড ইঞ্জিনিয়ার এবং থিয়েটার ম্যানেজমেন্ট বিভাগে কাজ করতে হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। শুরুতে কাজের মেয়াদ এক বছরের। যদিও, প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়তে পারে। সাউন্ড ইঞ্জিনিয়ার বিভাগে বেতন হবে প্রতি মাসে ৩০ থেকে ৫৫ হাজার টাকার মধ্যে। প্রার্থীর বয়স ৫৫ বছরের মধ্যে থাকতে হবে। থিয়েটার ম্যানেজমেন্ট বিভাগে বেতন হবে ৩৫ হাজার থেকে ৫৫ হাজার টাকার মধ্যে। এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে থাকতে হবে। উভয় পদে আবেদনের ক্ষেত্রে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে কলাক্ষেত্র ফাউন্ডেশন-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১০ এপ্রিল ’২৪ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কলাক্ষেত্র ফাউন্ডেশন-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE