Advertisement
০২ মে ২০২৪
Kalakshetra Foundation Recruitment

দু’টি পদে কর্মী নিয়োগ করতে চলেছে কলাক্ষেত্র ফাউন্ডেশন, বেতন কত?

লাইব্রেরিয়ান পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই। লাইব্রেরি সায়েন্সে স্নাতক হতে হবে।

কলাক্ষেত্র ফাউন্ডেশন।

কলাক্ষেত্র ফাউন্ডেশন। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৫:২০
Share: Save:

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ কলাক্ষেত্র ফাউন্ডেশনে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ফাউন্ডেশনের ওয়েবসাইটে।

লাইব্রেরিয়ান এবং ইডিপি প্রোগ্রামার নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। লাইব্রেরিয়ান পদে বেতনক্রম ৩৫৯০০ টাকা থেকে ১১,৩৫০০ টাকা এবং ইডিপি প্রোগ্রামার পদে বেতনক্রম ৩৫৪০০ টাকা থেকে ১,১২৪০০ টাকা। লাইব্রেরিয়ান পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই। লাইব্রেরি সায়েন্সে স্নাতক হতে হবে। পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন সংশ্লিষ্ট বিভাগে। প্রার্থীর বয়স ২৭ বছরের মধ্যে থাকতে হবে। ইডিপি প্রোগ্রামার পদে আবেদনের জন্য স্ট্যাটিস্টিক্স/ ম্যাথেমেটিক্স/ অপারেশনস রিসার্চ/ ফিজিক্স বিষয়ে ডিগ্রি থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ জানা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে কলাক্ষেত্র ফাউন্ডেশন-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৮ এপ্রিল ’২৪ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কলাক্ষেত্র ফাউন্ডেশন-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Govt Job Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE