Advertisement
০৪ মে ২০২৪
Kayani University Recruitment 2023

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ক্যানসার গবেষণা সংক্রান্ত কাজে প্রার্থী নিয়োগ, রইল বিস্তারিত

যদি সিআরএস প্রজেক্ট ফেলো (জুনিয়র ২) পদে নিয়োগ হয়, তা হলে মাসিক বৃত্তির পরিমাণ হবে ৩১,০০০ টাকা।

Kalyani University

কল্যাণী বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৬
Share: Save:

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ক্যানসার সংক্রান্ত গবেষণার কাজে প্রার্থী নিয়োগ করা হবে। শুক্রবার সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কেন্দ্রীয় গবেষণা প্রকল্পটিতে আংশিক সময়ের জন্য প্রার্থী নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আবেদন জানাতে হবে অনলাইনে।

বিশ্ববিদ্যালয়ে নিয়োগ হবে সিআরএস প্রজেক্ট ফেলো পদে। শূন্যপদ রয়েছে একটি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩২ বছরের মধ্যে হতে হবে। প্রাথমিক ভাবে এক বছরের জন্য এই কাজে প্রার্থী নিয়োগ করা হবে। তবে পরে কাজের ভিত্তিতে সেই মেয়াদ বেড়ে সর্বাধিক তিন বছর পর্যন্ত হতে পারে। যদি সিআরএস প্রজেক্ট ফেলো (জুনিয়র ১) পদে নিয়োগ হয়, তা হলে মাসিক ফেলোশিপের পরিমাণ হবে ১৪,০০০ টাকা। আবার যদি সিআরএস প্রজেক্ট ফেলো (জুনিয়র ২) পদে নিয়োগ হয়, তা হলে মাসিক বৃত্তির পরিমাণ হবে ৩১,০০০ টাকা। উভয় ক্ষেত্রেই এর সঙ্গে মিলবে বাড়িভাড়া বাবদ ভ

আবেদন জানানোর জন্য প্রার্থীদের জীবনবিজ্ঞানের যে কোনও শাখায় ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকতে হবে। এ ছাড়াও রয়েছে যোগ্যতার অন্যান্য মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

যে গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগ, তার নাম— ‘ইনসাইট অন গামা রেডিয়েশন-ইনডিউসড বাইস্ট্যান্ডার এফেক্টস ইন ভেরিয়াস হিউম্যান ক্যানসার সেলস ইন দ্য প্রেজেন্স অফ ওলাপারিব’। গবেষণা প্রকল্পের অর্থ যোগান দেবে ইউজিসি ডিএই সিএসআর (ইউনিভার্সিটি গ্রান্ট কমিশন ডিপার্টমেন্ট অফ অ্যাটমিক এনার্জি কনসর্টিয়াম অফ সায়েন্টিফিক রিসার্চ)।

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। নিয়োগের ইন্টারভিউ হবে অনলাইন/ অফলাইনে। বাছাই প্রার্থীদের মেল মারফত ইন্টারভিউয়ের দিনক্ষণ জানানো হবে। এই বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE