Advertisement
০৬ মে ২০২৪
kalyani university

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ইন্টার্ন নেবে, কোন বিভাগের জন্য?

বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। বিশেষ প্রজেক্টে কাজ করা এবং কাজ শেখার সুযোগ রয়েছে ইন্টার্নের।

কল্যাণী বিশ্ববিদ্যালয়।

কল্যাণী বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৭:০৫
Share: Save:

স্নাতকোত্তর পড়ার পর ইন্টার্নশিপ করার সুযোগ খুঁজে থাকেন অনেকেই। ইন্টার্নশিপের মধ্যে দিয়ে কোন পেশায় কী ভাবে কাজ করতে হয়, কতটা দক্ষতা প্রয়োজন, এই সব বিষয়েই জানা যায়। অনেক প্রতিষ্ঠানই কর্মী নিয়োগ করার আগে সুযোগ দেয় ইন্টার্নশিপের মধ্য দিয়ে কাজ শেখার। এ বার সেই সুযোগই দিচ্ছে কল্যাণী বিশ্ববিদ্যালয়। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

স্টুডেন্ট ইন্টার্ন নেওয়া হবে। বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। বিশেষ প্রজেক্টে কাজ করা এবং কাজ শেখার সুযোগ রয়েছে ইন্টার্নদের। অগস্ট এবং সেপ্টেম্বর, দু’মাসের মেয়াদ ইন্টার্নশিপের। প্রতি মাসে পাঁচ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা করা হবে প্রার্থীকে। কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ১৯ জুলাই ইন্টারভিউ দিতে হবে। দুপুর ১টা থেকে সময় দেওয়া রয়েছে। ইন্টারভিউয়ের দিন সঙ্গে প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র রাখা দরকার।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kalyani university Job Vacancy Internship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE