Advertisement
০৪ মে ২০২৪
Kalyani University Recruitment 2023

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে সংস্কৃত বিভাগে ইন্টার্নশিপের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিয়োগ হবে ইন্টার্ন পদে। নিযুক্তদের প্রতি মাসে ১০,০০০ টাকা সাম্মানিক দেওয়া হবে।

Kalyani University

কল্যাণী বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৬:৫৭
Share: Save:

পড়ুয়াদের জন্য নদিয়ার কল্যাণী বিশ্ববিদ্যালয়ে একটি কেন্দ্রীয় সরকারি গবেষণা প্রকল্পে কাজের সুযোগ রয়েছে। সেই মর্মে বুধবার বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পে স্বল্প মেয়াদের জন্য নিয়োগ করা হবে।

বিশ্ববিদ্যালয়ের আর্টস অ্যান্ড কমার্স ফ্যাকাল্টির তরফে বিজ্ঞপ্তিটি জারি করা হয়েছে। সেখানে জানানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগে গবেষণা প্রকল্পটির কাজ হবে। নিয়োগ হবে ইন্টার্ন পদে। শূন্যপদের কথা স্পষ্ট ভাবে কিছু জানানো হয়নি। প্রকল্পে ছ’মাসের জন্য প্রার্থীদের কাজে নিযুক্ত করা হবে। তবে প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। এই সময়কালে নিযুক্তদের প্রতি মাসে ১০,০০০ টাকা সাম্মানিক দেওয়া হবে।

গবেষণা প্রকল্পটির নাম- ‘আনফারলিং দ্য পঞ্চতন্ত্রঃ গোয়িং বিয়ন্ড দ্য ম্যাকিয়াভিলিয়ান লেবেল টুওয়ার্ডস অ্যা হোলিস্টিক লার্নিং’। এর জন্য অর্থ সহায়তা করবে কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রকের ইন্ডিয়ান নলেজ সিস্টেমস (আইকেএস)।

আবেদনের জন্য প্রার্থীদের সংস্কৃত, প্রাচীন ইতিহাস বা এনশিয়েন্ট হিস্ট্রি বা অন্য কোনও সম্পর্কিত বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। পাশাপাশি ইংরেজি ভাষাতেও পারদর্শিতা থাকা জরুরি।

প্রকল্পে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। বিশ্ববিদ্যালয়ে আগামী ১০ অক্টোবর দুপুর ১২টায় নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথি নিয়ে উপস্থিত হতে হবে। নিয়োগের বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE