Advertisement
০২ মে ২০২৪
Kolkata Metro Recruitment

কলকাতা মেট্রো রেলে কর্মখালি, কোন পদে নিয়োগ?

৩০ জুলাই ’২৩ অনুযায়ী আবেদনকারীর বয়স ৬০ থেকে ৬৪ বছরের মধ্যে হতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৩:৪০
Share: Save:

কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (কেএমআরসিএল)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার/ আর্বিট্রেশন/ সিভিল/ এক্সপার্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যদিও এই পদে শুধু মাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। রেলওয়ে/ সেন্ট্রাল/ রাজ্য সরকারের অধীনস্থ সংশ্লিষ্ট পদে অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। ৩০ জুলাই ’২৩ অনুযায়ী আবেদনকারীর বয়স ৬০ থেকে ৬৪ বছরের মধ্যে হতে হবে। এক জনকে নেওয়া হবে এই পদে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে কাজের মেয়াদ থাকবে ছ’মাস। তবে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। কলকাতাতেই কাজের স্থান হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে কেএমআরসিএল-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। ৮ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কেএমআরসিএল-এর ওয়েবসাইটটি দেখা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE