Advertisement
১৯ মে ২০২৪
KMC Recruitment 2024

৭৫টি শূন্যপদে চাকরির সুযোগ দিচ্ছে কলকাতা পুরসভা, কোন পদে নিয়োগ?

‘কলকাতা সিটি ন্যাশনাল আরবান হেলথ মিশন (এনআইএইচএম) সোসাইটির’ তরফে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ ৭৫টি।

কলকাতা পুরসভা।

কলকাতা পুরসভা।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৮
Share: Save:

চুক্তির ভিত্তিতে কলকাতা পুরসভায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে পুরভার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মেডিক্যাল অফিসার পদে কর্মী নেওয়া হবে। ‘কলকাতা সিটি ন্যাশনাল আরবান হেলথ মিশন (এনআইএইচএম) সোসাইটির’ তরফে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ ৭৫টি। প্রতি মাসে ২৪ হাজার টাকা বেতন দেওয়া হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, এক বছরের ইন্টার্নশিপের শংসাপত্র থাকা দরকার। ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে প্রার্থীর নাম নথিভুক্ত থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৬৭ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীকে পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ২০ ফেব্রুয়ারি হবে ইন্টারভিউ। ওই দিন সকাল সাড়ে ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র সঙ্গে রাখতে হবে। আবেদনপত্র ডাউনলোড করার জন্য প্রথমে কলকাতা পুরসভার ওয়েবসাইটে যাওয়া দরকার। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। বিজ্ঞপ্তি থেকেই নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE