Advertisement
১১ জুন ২০২৪
Recruitment in Nadia 2024

মহিলাদের চাকরির সুযোগ দিচ্ছে নদিয়া জেলার প্রশাসনিক বিভাগ, কোন কোন পদে নিয়োগ?

নদিয়া জেলার শিশু সুরক্ষা বিভাগ (চাইল্ড প্রোটেকশন ইউনিট)-এর তরফে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে মহিলা কর্মী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৩
Share: Save:

নদিয়া জেলায় মহিলাদের কাজের সুযোগ। চুক্তির ভিত্তিতে তিনটি পদে নিয়োগ করা হবে মহিলা কর্মী। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

চাইল্ড ওয়েলফেয়ার অফিসার, প্যারামেডিক্যাল স্টাফ, হাউস মাদার নিয়োগ করা হবে। নদিয়া জেলার শিশু সুরক্ষা বিভাগ (চাইল্ড প্রোটেকশন ইউনিট)-এর তরফে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মী। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। চাইল্ড ওয়েলফেয়ার অফিসার পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে ২৩,১৭০টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হওয়া প্রয়োজন। ১২ হাজার টাকা বেতন পাবেন প্যারামেডিক্যাল স্টাফ। এই পদে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ উত্তীর্ণ এবং নার্সিং/ প্যারামেডিক্যাল বিষয়ে ডিপ্লোমা থাকলে আবেদন করা যাবে। হাউস মাদার পদে বেতন হবে ১৪,৫৬৪ টাকা প্রতি মাসে। এই পদে আবেদন করতে পারবেন দ্বাদশ উত্তীর্ণরা। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করা যাবে। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দেওয়া দরকার। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৭ মার্চ ’২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE