Advertisement
১৭ মে ২০২৪
Jobs in Purba Medinipur 2024

পূর্ব মেদিনীপুর জেলায় একাধিক পদে কর্মী নিয়োগ, বেতন কত?

প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। পূর্ব মেদিনীপুর জেলাশাসক ও জেলা সমাহর্তার কার্যালয়ের তরফে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৫
Share: Save:

পূর্ব মেদিনীপুর জেলায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রজেক্ট কোঅর্ডিনেটর, কাউন্সিলর, চাইল্ড হেল্পলাইন সুপারভাইজ়ার, কেস ওয়ার্কার পদে নিয়োগ করা হবে কর্মী। প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। পূর্ব মেদিনীপুরের জেলাশাসক ও জেলা সমাহর্তার কার্যালয়ের তরফে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। প্রজেক্ট কোঅর্ডিনেটর পদে ৩৫ হাজার টাকা বেতন হবে প্রতি মাসে। ১৮,৫৩৬ টাকা বেতন হবে কাউন্সিলর এবং চাইল্ড হেল্পলাইন সুপারভাইজ়ার পদে। কেস ওয়ার্কাররা মাসে পাবেন ১২ হাজার টাকা। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে আটটি। আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে থাকতে হবে। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রথমে পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২৭ ফেব্রুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE