Advertisement
১৮ মে ২০২৪
Recruitment in Nadia 2023

নদিয়া জেলায় রয়েছে কাজের সুযোগ, কোন পদে নিয়োগ?

অফিসার ইন চার্জ পদের জন্য প্রার্থীর বয়স ২৭ থেকে ৪২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। হাউজ় মাদার পদের ক্ষেত্রে ২১ থেকে ৪০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৩:৪২
Share: Save:

নদিয়া জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলার ‘চিল্ড্রেন হোম ফর গার্লস’-এর তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অফিসার ইন চার্জ এবং হাউজ় মাদার নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। দু’টি পদেই শুধুমাত্র মহিলা প্রার্থীরা আবেদন করতে পারবেন। অফিসার ইন চার্জ পদের জন্য প্রার্থীর বয়স ২৭ থেকে ৪২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এলএলবি পাশ হতে হবে। অথবা মনোবিদ্যা/ সমাজবিদ্যা/ সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর হলেও আবেদন করা যাবে। প্রতি মাসে ৩৩,১০০ টাকা বেতন দেওয়া হবে। হাউজ় মাদার পদের ক্ষেত্রে ২১ থেকে ৪০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। প্রতি মাসে ১৪,৫৬৪ টাকা বেতন দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে নদিয়া জেলার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’-এ। সেখান থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ৭ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। লিখিত পরীক্ষা, কম্পিউটার এবং মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে নদিয়া জেলার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Govt Job Recruitment 2023 WB Govt Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE