Advertisement
১৯ মে ২০২৪
Govt Job Recruitment 2023

কলকাতার সেন্ট্রাল লেদার রিসার্চ ইনস্টিটিউটে চাকরি, দিতে হবে ইন্টারভিউ

প্রতি মাসে ১৮ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। প্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১২:২৪
Share: Save:

কাউন্সিল অফ সায়েন্স অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ (সিএসআইআর)-এর তরফে সেন্ট্রাল লেদার রিসার্চ ইনস্টিটিউট (এসএলআরআই)-এ রয়েছে চাকরির সুযোগ। কলকাতার শাখায় নিয়োগ করা হবে কর্মী। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সিএসআইআর-এর ওয়েবসাইটে।

সায়েন্টিফিক অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য রয়েছে কাজের মেয়াদ। ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত থাকবে কাজের মেয়াদ। প্রতি মাসে ১৮ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। প্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। যদি কম্পিউটারের কাজে দক্ষতা থাকে বা ‘এমএস অফিস’ সফটওয়্যারের কাজ জানা থাকে, তা হলে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি বাংলা, ইংরেজি এবং হিন্দিতে কথা বলতে জানলেও অগ্রাধিকার পাবেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৪ জুলাই হবে ইন্টারভিউ। ওই দিন সকাল ৯টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীদের। তবে তার আগে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। আবেদনপত্রটি এসএলআরআই-এর ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিতে থেকে ডাউনলোড করা যাবে। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সেন্ট্রাল লেদার রিসার্চ ইনস্টিটিউটের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy WB Govt Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE