Advertisement
০৪ মে ২০২৪
NRS Recruitment 2023

নীলরতন সরকার মেডিক্যাল কলেজে কাজের সুযোগ, আবেদনের শেষ দিন কবে?

প্রতিষ্ঠানের তরফে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের অর্থপুষ্ট প্রকল্পে রিসার্চ অ্যাসোসিয়েট, প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী প্রয়োজন। চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে।

Nilratan Sarkar Medical College.

নীলরতন সরকার মেডিক্যাল কলেজ। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৬:০০
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কর্মখালি। নীলরতন সরকার মেডিক্যাল কলেজে কর্মী নিয়োগ করা হবে। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে। প্রতিষ্ঠানের তরফে রিসার্চ অ্যাসোসিয়েট, প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী চেয়ে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রতিটি পদের জন্য একজন ব্যক্তি নিয়োগ করা হবে।

নিযুক্তদের এক থেকে সর্বাধিক তিন বছরের চুক্তিতে কাজ করতে হবে। প্রতিষ্ঠানের মাল্টিডিসিপ্লিনারি রিসার্চ ইউনিটের একটি গবেষণা প্রকল্পে তাঁদের নিয়োগ করা হবে। রিসার্চ অ্যাসোসিয়েট পদে পিএইচডি, ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস) ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের বিজ্ঞান অথবা ফার্মাসির যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা আবশ্যক। আবেদনকারীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা কিংবা স্নাতক ডিগ্রি রয়েছে, এমন অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিয়োগ করা হবে। অন্তত তিন বছর কোনও গবেষণাগারে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। ডেটা এন্ট্রি অপারেটর পদে অনূর্ধ্ব ২৮ বছর বয়সি প্রার্থীদের নিয়োগ করা হবে। বিজ্ঞান শাখায় দ্বাদশ উত্তীর্ণ ব্যক্তিদের নিয়োগ করা হবে। তবে তাঁদের অন্তত ছ’মাসের কম্পিউটার কোর্সের শংসাপত্র থাকা প্রয়োজন।

চাহিদার নিরিখে নিযুক্তদের ১৭,০০০ থেকে ৪৭,০০০ টাকা পর্যন্ত বেতন হতে পারে। আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, ঠিকানা এবং বয়সের প্রমাণপত্র, পরিচয়পত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ আবেদনপত্র ইমেল মারফত পাঠাতে হবে। আবেদন পাঠানোর শেষ দিন ১৪ নভেম্বর। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE