Advertisement
০৩ মে ২০২৪
BEML Recruitment 2023

ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি কর্মী নিয়োগ কেন্দ্রীয় সংস্থায়, কারা আবেদন করতে পারবেন?

ভারত আর্থ মুভারস লিমিটেড নামক ওই কেন্দ্রীয় সংস্থার তরফে এআরভি প্রজেক্ট এবং কোয়ালিটি ক্রলার আর্মর্ড ভেহিকলস-এর জন্য পরামর্শদাতা নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৬৩ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

BEML Limited.

ভারত আর্থ মুভারস লিমিটেড (বিইএমএল)। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৫:০১
Share: Save:

নির্দিষ্ট মেয়াদের ভিত্তিতে কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। ভারত আর্থ মুভারস লিমিটেড (বিইএমএল)-এর তরফে এই মর্মে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তি অনুযায়ী, ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি কিংবা ডিপ্লোমা রয়েছে, এমন ব্যক্তিদের পরামর্শদাতা (কনসালট্যান্ট) পদে নিয়োগ করা হবে। তাঁদের হেভি ভেহিকল ফ্যাক্টরি, সেনাবাহিনীর উচ্চপদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

নিযুক্তদের প্রতিষ্ঠানের রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট প্রকল্পের রক্ষনাবেক্ষণ করতে হবে। পাশাপাশি, সেনাবাহিনীর সদর দফতরের সঙ্গে সামঞ্জস্য বজায় রেখে কাজ করতে হবে। প্রকল্পের প্রযুক্তিগত বিষয়েও ওই অভিজ্ঞ অবসরপ্রাপ্তদের পরামর্শ নেওয়া হবে। তাঁদের এআরভি প্রজেক্ট এবং কোয়ালিটি ক্রলার আর্মর্ড ভেহিকলস-এ কাজের জন্য নিয়োগ করা হবে।

আবেদনকারীদের বয়স ৬৩ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। তাঁদের অভিজ্ঞতার ভিত্তিতে পারিশ্রমিক দেওয়া হবে। ব্যবসার চাহিদার উপর ভিত্তি করে কাজের মেয়াদ বৃদ্ধি করা হবে। উল্লিখিত পদে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। আবেদন সংখ্যার উপর ভিত্তি করে পদসংখ্যা নির্ধারন করা হবে। আগ্রহীরা অনলাইনে ইমেল মারফত আবেদন জানাতে পারবেন।

আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে প্রকাশিত একটি ফর্মপূরণ করতে হবে। ওই ফর্মটির সঙ্গে পরিচয়পত্র, বয়সের প্রমাণপত্র, সবিস্তার জীবনপঞ্জি-সহ সমস্ত আনুষঙ্গিক নথি পাঠাতে হবে ১৫ নভেম্বরের আগে। বাছাই করা প্রার্থীদের ১৭ নভেম্বর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE