Advertisement
২১ মে ২০২৪
ICMR - NICED Recruitment 2023

বেলেঘাটা নাইসেডের গবেষণা প্রকল্পে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অধীনস্থ সংস্থায় প্রজেক্ট রিসার্চ অ্যাসোসিয়েট পদে কর্মী নিয়োগ করা হবে। ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এর একটি গবেষণা প্রকল্পে নিযুক্তকে কাজ করতে হবে।

National Institute of Cholera and Enteric Diseases, Beleghata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১২:৩৬
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ। এই মর্মে ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এর তরফে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রজেক্ট রিসার্চ অ্যাসোসিয়েট পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে জীবন বিজ্ঞানে পিএইচডি করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। মোট একটি পদেই নিয়োগ করা হবে।

হিউম্যান প্যাথোজেনিক ব্যাকটেরিয়া নিয়ে পিএইচডি থিসিস লিখেছেন এবং মলিকিউবার বায়োলজি, ইমিউনোলজি প্রক্রিয়া নিয়ে গবেষণামূলক কাজ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তবে উল্লিখিত পদের জন্য অনূর্ধ্ব ৪০ বছর বয়সি প্রার্থীদের আবেদন গৃহীত হবে।

নিযুক্ত ব্যক্তি প্রতি মাসে ৪৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। ওই ব্যক্তি ‘ডেভেলপমেন্ট অফ আ ব্রড স্পেফিসিটি কনজুগেট ভ্যাকসিন এগেনস্ট সালমোনেলা তাইফি, সালমোনেলা প্যারাতাইফি অ্যান্ড নন-টাইফোয়ডাল সালমোনেলা ইনফেকশনস’ শীর্ষক প্রকল্পে কাজ করবেন। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা প্রতিষ্ঠানের বেলেঘাটা দফতরে ২৪ নভেম্বর বেলা ১০টার মধ্যে উপস্থিত থাকতে পারেন। ওই দিন জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে প্রার্থীদের উপস্থিত হয়ে নাম নথিভুক্ত করতে হবে। অন্যথায় তাঁদের আবেদন গ্রহণ করা হবে না। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE